Kids Time Live Courses

Kids Time Craft Course

শিশুর সৃজনশীলতা, সমস্যা সমাধানের দক্ষতা, এবং নতুন কিছু তৈরি করার দক্ষতা বাড়াতে Kids Time -এ রয়েছে Craft কোর্স যেখানে শিশুরা একইসাথে Craft এবং Creative Design শিখতে পারবে।

সম্পূর্ণ অনলাইন ভিত্তিক এই কোর্সটিতে আমাদের দক্ষ শিক্ষক শিশুদেরকে কোর্সের বিষয়গুলো খুব সহজ ও মজাদার উপায়ে শিখিয়ে থাকেন। কোর্সের প্রয়োজনীয় সকল ম্যাটারিয়াল আমরাই পৌঁছে দিব আপনার ঠিকানায়। 

বয়সঃ ৪+

Kids Time Drawing Course

Kids Time Drawing Course -টি এমনভাবে ডিজাইন করা হয়েছে যার মাধ্যমে শিশুরা নিজের আনন্দে, নিজের মনের ভাব প্রকাশ করতে শিখবে। বৃত্ত থেকে পাখি, মাছ বা আকাশের চাঁদ- সূর্য সবই আঁকবে। আবার ত্রিভুজ থেকে বাড়ি বা মাথার টুপি আঁকবে। 

এমনই করে এই Drawing কোর্সে শিশুরা আঁকা শিখবে। Drawing কোর্সটাতে শিশুরা শিখবে কিভাবে নতুন কিছু আঁকতে হয় আর নিজের কল্পনাকে বাস্তবে রূপ দিতে হয়। দেশের যেকোন প্রান্ত থেকে ঘরে বসেই অনলাইনে কোর্সটি করা যাবে।

বয়সঃ ৫+

Joy School English offers the best program for children in Bangladesh to develop their English Speaking skill.

Joy School English is an American organization that teaches children to speak English. By using their software and app, children happily learn to speak English like native speakers.

Joy School English is working in 26 countries of the world. Now they are starting an English Speaking course for children jointly with Kids Time in Bangladesh.

Age: 5+

kids coding

Coding for Children

Educode Academy এর সাথে যৌথভাবে Kids Time নিয়ে এসেছে বাংলাদেশের শিশুদের জন্য Coding কোর্স। 

KidSAFE সনদপ্রাপ্ত আন্তর্জাতিক এই কোর্সটি। কোর্সের সম্পূর্ণ কারিকুলাম তৈরি করা হয়েছে শিশুদের উপযোগী করে।

বয়সঃ ১০+

বাংলাদেশের প্রথম অনলাইন পাপেট কোর্স শুরু হয়েছে Kids Time-এ। কোর্সটি সরাসরি পরিচালনা করবেন বাংলাদেশের বিখ্যাত পাপেটিয়ার শুভঙ্কর দাস।

এই কোর্সের মাধ্যমে শিশুরা পাপেট বানানো থেকে শুরু করে নিজের তৈরি পাপেট দিয়ে পুরো একটা পাপেট শো তৈরি করতে পারবে। শুভঙ্কর দাস নিজে শেখাবেন কিভাবে এই পাপেট দিয়ে অভিনয় করা যায়, কিভাবে গলার স্বর পরিবর্তন করে চরিত্রগুলোকে কথা বলতে হয় এমন আরো অনেক কিছু।

শিশুদের পাশাপাশি বড়রা এবং অভিভাবকরাও এই কোর্সটি করতে পারবেন।

বয়সঃ ৮+