Posted on

বাংলাদেশের শিশুদের জন্য সবচেয়ে বড় ইভেন্ট Kids Time মেলা আবারও হতে যাচ্ছে। অক্টোবর ২৫-২৬, ২০১৯ (শুক্র-শনি) – দুইদিনব্যাপী এই ইভেন্টে যোগ দিবে শিশু এবং অভিভাবকসহ ১৫-২০ হাজারেরও বেশি মানুষ। গতবারের মতো এবারও মেলাটি আয়োজিত হবে বাংলাদেশ শিশু একাডেমীতে।

আগ্রহী অভিভাবকরা তাদের শিশুদের নিয়ে আসতে পারবেন। মেলাটি সম্পূর্ণ ওপেন বিশেষ করে ৩-১২ বছর বয়সী শিশুদের জন্য। ঢাকা এবং ঢাকার বাইরে থেকে অভিভাবকরা মেলায় যোগ দেয়ার জন্য আসতে পারবেন।

মেলার রেজিস্ট্রেশন লিঙ্ক

গতবারের মতো এবারও মেলায় থাকছে শিশুদের জন্য বিভিন্ন সৃজনশীল কাজ, আঁকাআঁকি, ডিজাইন করা, ক্র্যাফট করা, গল্প পড়া, পাপেট শো, ম্যাজিক শো ইত্যাদি।

সকাল ১০ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত দুইদিনই মেলাটি উন্মুক্ত থাকবে সবার জন্য। তবে মাঝে ১ টা থেকে ২:৩০ টা পর্যন্ত মেলার কার্যক্রম বন্ধ থাকবে নামাজ এবং খাবার বিরতির জন্য।

এবারের মেলাটি স্পন্সর করেছে Evaly. মেলাতে বিভিন্ন মজার কাজের বাইরেও থাকছে শিশুদের এবং অভিভাবকদের জন্য বিভিন্ন স্টল। সেখানে Goofi, IkriMikri, Styline, Yoda, Babuland সহ অন্যরা থাকছে তাদের বিভিন্ন প্রোডাক্ট এবং সেবা নিয়ে। মেলায় আগত অভিভাবক এবং শিশুদের যেকোনো প্রাথমিক সেবার জন্য থাকছে Doctorola.

সব পার্টনারদের পক্ষ থেকে বিভিন্ন অফার এবং ছাড় থাকছে মেলা উপলক্ষে।

Kids Time মেলাতে যোগ দিতে আগে থেকেই রেজিস্ট্রেশন করতে হবে। নিচে ক্লিক করে রেজিস্ট্রেশন করতে পারবেন।

মেলার রেজিস্ট্রেশন লিঙ্ক