fbpx

Select Your Favourite
Category And Start Learning.

৩-৪ বছরের শিশুদের জন্য শুরু হয়েছে Kids Time Junior

শিশুদের সৃজনশীলতা (Creativity) বাড়ানোর উদ্যোগ হিসাবে আমরা শুরু করেছিলাম আমাদের Kids Time এর সেন্টারগুলো। গত তিন বছরে এখন আমাদের কোর্স শিশু এবং অভিভাবকদের মাঝে ভীষণ জনপ্রিয়। অনেক অভিভাবকই চেয়েছেন আমরা যেন ৩ বছর বয়সের শিশুদের নিয়ে কাজ করি। তার প্রেক্ষিতেই আমরা শুরু করছি Kids Time Junior.

অভিভাবকদের কয়েকটি মতামত ছিল শিশুদের ক্ষেত্রে। অনেক শিশুই আছে তারা ঠিকমতো বসতে চায় না, instruction follow করতে পারে না, স্কুলের সবার সাথে মেশার বা বন্ধুত্ব করার সুযোগ পাচ্ছে না। অনেকেই আছে ঠিকমতো গুছিয়ে কথা বলতে পারে না বা চায় না। অভিভাবকদের আরেকটা সাজেশন ছিল একটা সুযোগ তৈরি করা যেন শিশুরা খেলতে পারে, আঁকাআঁকি, গল্পের বই পড়ে শুনা, খেলা ইত্যাদি সুযোগগুলো রাখা।

এরকম বেশ অনেকগুলো মতামতের ভিত্তিতে আমরা সিদ্ধান্ত নিয়েছি, যেসব শিশুরা এখনও স্কুলে যায়নি বা কেবল যাওয়া শুরু করেছে তাদেরকে মাথায় রেখে সাজানো যেন হয় Kids Time Junior প্রোগ্রামটি। মূলত খেলা এবং বিভিন্ন activity এর মাধ্যমে তাদের মধ্যে School Readiness তৈরি করাই হচ্ছে মূল লক্ষ্য। খেলতে খেলতে শেখা, অন্য শিশুদের সাথে মেশা, Storytelling, মোটর স্কিল তৈরি করার জন্য বিভিন্ন একটিভিটি রাখছি আমরা শিশুদের জন্য। এর মাধ্যমে যেন শিশুরা স্কুলের মতো একটা সম্পূর্ণ নতুন পরিবেশে নিজেকে খাপ খাইয়ে নিতে পারে এবং নতুন কিছু শেখার জন্য প্রস্তুত হতে পারে এটাই Kids Time Junior এর লক্ষ্য।

Kids Time Junior এর শিশুদের কিছু মুহূর্ত

পরীক্ষামূলকভাবে কেবল আমাদের ধানমণ্ডি, উত্তরা এবং মিরপুর সেন্টারে চালু করা হচ্ছে প্রোগ্রামটি। প্রতিটি সেন্টারে আমরা ১৫ জন শিশু নিচ্ছি এখন আমরা।

তার জন্য শুধুমাত্র আগে রেজিস্ট্রেশন করার মাধ্যমেই আপনি আপনার শিশুর জন্য সীট বুক করতে পারবেন।

ধানমন্ডি, উত্তরা এবং মিরপুর ব্রাঞ্চের কিডস টাইম জুনিয়র ব্যাচে ভর্তির অফার

১. ভর্তি চলছে আমাদের ধানমন্ডি, উত্তরা এবং মিরপুর সেন্টারের জন্য।

২. সময় ১.৩০ ঘন্টা ।

৩. প্রতি সোমবার এবং বুধবার ক্লাসগুলো হবে। তবে ধানমণ্ডি এবং উত্তরাতে শুক্র-শনিবারও রাখা হচ্ছে।

৪. শিশুরা নিয়মিত গল্পের বই নিয়ে যেতে পারবে তবে অভিভাবককে অবশ্যই বাসায় বইটি পড়ে শোনাতে হবে।

৫. ভর্তি ফি ৫০০০ টাকা এবং মাসিক বেতন ২০০০ টাকা। এর মধ্যেই থাকছে  Material এর খরচ এবং গুফি বর্নমালা সিরিজের বই।

আগ্রহী অভিভাবকরা আমাদের সেন্টারে শিশুকে ভর্তি করাতে এখনই রেজিস্ট্রেশন করুন নিচের লিঙ্কে গিয়ে। রেজিস্ট্রেশন করার পর পর কল করুন আমাদের এই নাম্বারেঃ ০১৯৬৮৭৭৪০১৭

রেজিস্ট্রেশন করার লিঙ্ক

উত্তরা এবং ধানমন্ডিতে ভর্তি করতে রেজিস্ট্রেশন করে ফেলুন এই ছবিতে ক্লিক করে

কিডস টাইম জুনিয়রে ভর্তির নিয়মঃ

১। কিডস টাইমে শিশুকে ভর্তি করতে আগ্রহী অভিভাবককে প্রথমেই এই লিঙ্কে রেজিস্ট্রেশন করতে হবে।

২। শিশুকে ভর্তি করতে যা যা লাগবে –

  • ২ কপি ছবি
  • শিশুর জন্ম-নিবন্ধন এর ফটোকপি
  • ভর্তি ফি এবং মাসিক ফি
  • ভর্তি ফি ৫০০০ টাকা এবং মাসিক ফি ২০০০ টাকা

৩। অনলাইনে রেজিস্ট্রেশন করে অথবা আমাদের সেন্টারে সরাসরি এসে শিশুকে ভর্তি করতে পারেন। আমাদের সেন্টারগুলো শুক্র-শনিবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত খোলা থাকে।

আগ্রহী অভিভাবকরা আমাদের সেন্টারে শিশুকে নিয়ে আসার আগে রেজিস্ট্রেশন করুন নিচের লিঙ্কে গিয়ে। রেজিস্ট্রেশন করে আপনার শিশুকে নিয়ে চলে আসুন আমাদের সেন্টারে।

রেজিস্ট্রেশন করার লিঙ্ক

………………………………………………………………………………………………………………………….

(আপনার পরিচিত অভিভাবকদের সাথে শেয়ার করুন। নিজের ৩-৪ বছর বয়সী শিশু থাকলে সরাসরি তাকে নিয়ে চলে আসতে পারেন আমাদের সেন্টারে।)

কোন প্রশ্নের ব্যাপারে সরাসরি কল করতে পারেন নিচের এই নাম্বারগুলোতেঃ

ধানমন্ডি 01968774016 

উত্তরা 01968774017  

মিরপুর 01968774018 

………………………………………………………………….

Kids Time Junior এর বাইরে ৪-১০ বছর বয়সের শিশুদের জন্য আছে আমাদের আলাদা কোর্স এবং ক্লাস। সে সম্পর্কে বিস্তারিত জানুন নিচের এই ছবিতে ক্লিক করে।

কিডস টাইমে আমরা কিভাবে শিশুদের সৃজনশীলতা এবং অন্যান্য দক্ষতা বাড়ানো নিয়ে কাজ করি সেটি নিয়ে বিস্তারিত জানতে আমাদের এই আর্টিকেলটি পড়তে পারেন।

কিডস টাইম ক্রিয়েটিভ স্কুল 

আপনার ৪-১০ বছর বয়সের শিশুকে নিয়ে আমাদের সেন্টারে আসতে রেজিস্ট্রেশন করুন এই লিঙ্কে।

রেজিস্ট্রেশন লিঙ্ক