Posted on

সন্তানদের স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকেন অভিভাবকরা সব সময়। এবং শিশু অসুস্থ হলে অভিভাবকদের খরচও বেড়ে যায়, আবার সঠিক ডাক্তার দেখানো থেকে শুরু করে নানাবিধ জটিলতায় পড়েন তারা। Kids Time যেহেতু শিশুদের Creativity এবং Happiness নিয়ে কাজ করে, তাই শিশুদের স্বাস্থ্যসুরক্ষা নিশ্চিত করতে এখন থেকে Kids Time এর সব শিশুদের Health Insurance দেয়ার সিদ্ধান্ত নিয়েছি আমরা।

বাংলাদেশে এই প্রথমবারের মতো কোন প্রতিষ্ঠান এই ধরণের উদ্যোগ নিলো। Healthcare সেক্টরের স্বনামধন্য প্রতিষ্ঠান Doctorola এর সাথে চুক্তিবদ্ধ হয়ে এই সেবাটি আমরা দিতে যাচ্ছি আমাদের সেন্টারে যেসব শিশুরা ভর্তি হয়েছে তাদের জন্য। গত ৫ ডিসেম্বর Light of Hope এর CEO, Waliullah Bhuiyan এবং Doctorola এর CEO, Abdul Matin Emon এই চুক্তিতে স্বাক্ষর করেন। এই সময় উপস্থিত ছিলেন Kids Time এর প্রোগ্রাম হেড, Tahmina Rahman Sathi.

এই Health Insurance টি নেয়ার জন্য অভিভাবকদের আলাদা করে কোন টাকা দিতে হচ্ছে না। প্রতি মাসের ফি থেকে একটা অংশ নিয়েই এই Health Insurance টি করানো হচ্ছে প্রতিটি শিশুর জন্য।

যেসব সুবিধা থাকছে এই Health Insurance এর আওতায় শিশুদের জন্যঃ

  1. Doctor Appointments
  2. Home sample collection and report delivery (25% discount)
  3. Medicine home delivery service
  4. Hospitalization cashback (up to 10,000 tk)
  5. Out patient cashback (doctor fee and lab test) – up to 2,000 tk
  6. Life Insurance

২০২০ সালের জানুয়ারি মাস থেকেই Kids Time এর সব শিশুরা এই সুবিধার আওতাভুক্ত হবে। তার জন্য যেসব formality এবং Terms & Conditions রয়েছে সেগুলো সংশ্লিষ্ট সেন্টারের Coordinator এর সাথে যোগাযোগ করে জেনে নেয়ার জন্য অনুরোধ করা যাচ্ছে সব অভিভাবকদের। এক বছরের জন্য ভর্তি হওয়া শিশুরা কেবল এই Health Insurance এর আওতায় আসবে।*

Kids Time এর Membership Card এর আওতায় এই Health Insurance পাচ্ছে শিশুরা। এছাড়াও Kids Time Membership Card থাকলে শিশুরা সেন্টার থেকে বই ইস্যু করা, বিভিন্ন restaurant এ ছাড়, অনলাইনে শিশুদের জন্য কোন পণ্য কিনলে ছাড়সহ বিভিন্ন সুবিধা পেয়ে থাকেন। Kids Time Membership Card টি কেবল আমাদের বিভিন্ন সেন্টারে শিশুরা ন্যুনতম ১ বছরের জন্য ভর্তি হলে পায়।

‘স্বাস্থ্যই সকল সুখের মূল’ – কথাটি আমরা জানি ছোটবেলা থেকেই। সেই অনুপ্রেরণায় উদ্বুদ্ধ হয়ে আমাদের এই উদ্যোগ। আশা করি এটি দেখে অন্য শিক্ষা প্রতিষ্ঠানগুলো, আফটার-স্কুল প্রোগ্রামগুলো একই ধরণের উদ্যোগ নিতে উৎসাহিত বোধ করবেন।

ঢাকার সবগুলো Kids Time সেন্টারে 2020-2021 বর্ষের ভর্তি চলছে। আগ্রহী অভিভাবকরা নিচের ছবিতে ক্লিক করে বিস্তারিত জানতে পারবেন এবং রেজিস্ট্রেশন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *