Posted on

আমাদের Kids Time এর শিশুরা প্রতিনিয়ত তাদের ইমাজিনেশন আর ক্রিয়েটিভিটি দিয়ে আমাদের মুগ্ধ করে যাচ্ছে।তাদের করা Art Work এর প্রতিটিরই ছোট ছোট গল্প থাকে। এই লেখায় এমনই কিছু ছবি, কাজ এবং তাদের গল্প আমরা তুলে ধরেছি।

প্রতিটি শিশুর মধ্যে যে সৃজনশীলতা লুকিয়ে থাকে এটি তারই প্রমাণ। আমরা Kids Time এ শিশুদের সেই সৃজনশীলতাকে বের করে আনতে কাজ করে যাচ্ছি প্রতিদিন।

 

নিচের ছবিগুলোতে হাঁস, পাখি বা স্ট্রবেরি গাছ সবগুলোর নিচেই একটি করে কাঠি আছে। এই কাঠিগুলো দিয়ে সামনে পেছনে নড়ানো যায় এই ছবিগুলোকে। এভাবেই শিশুরা নিজেদের ছবিগুলোতে করে ফেলেছে জীবন্ত।

১। তাহমিদের Motor Bike:

চিকেন ফ্রাই তাহমিদের অনেক পছন্দ। আর রাতের বেলা খেতে ইচ্ছে করলে তো Motor Bike ই একমাত্র অবলম্বন। তাই Motor Bike এ করে তাহমিদ রাতের বেলা CP তে যাচ্ছে chicken fry কিনতে।

২। মানহার মাছঃ 

মানহার মাছগুলো নদীতে ভেসে বেড়াচ্ছে। নিচের কাঠি দিয়ে মাছগুলো নড়িয়ে নড়িয়ে আমাদের শুনিয়ে দিলো চমৎকার গল্প।

৩। জিব্রিলের Kitty:

জিব্রিলের প্রিয় kitty ঝোপে-ঝাড়ে হেঁটে বেড়াচ্ছে আর সুর্য্যিমামা তা দেখে হাসছে বেশ।

৪। সুরাইনার হাঁসঃ

সুরাইনার হাঁসগুলো মনের সুখে পানিতে ভাসছে বেশ।

৫। সোয়েরার স্ট্রবেরিগাছঃ

সোয়েরার স্ট্রবেরি গাছগুলো খুব আজব। বৃষ্টি হলে তারা হেঁটে বেড়ায় মাটিতে মটিতে। সেই স্ট্রবেরি দিয়ে সে জুস বানিয়ে বাসায় ফিরে।

৬। আব্দুল্লাহর গাড়িঃ 

আব্দুল্লাহর গাড়ি চলে ভুম ভুম…

 ……………………………………………………………………………………………………………………

 

এরকম শত শত গল্প তৈরি হচ্ছে আমাদের Kids Time এর সেন্টারগুলোতে। ৪-১০ বছর বয়সের শিশুদের সৃজনশীলতা এবং আনন্দের সাথে নতুন সব দক্ষতা শেখাতে কাজ করছি আমরা। আমাদের প্রতিটি সেন্টারে এখন Summer Batch এ ভর্তি চলছে।

আপনার কাছের সেন্টারটির ঠিকানা জানতে ক্লিক করুন নিচের ছবিতে।

 

ভর্তি সংক্রান্ত বিস্তারিত জানুন নিচের ছবিতে ক্লিক করে।

Click for summer batch admission information