Posted on

মিরপুরবাসি অভিভাবকদের বহুদিনের প্রতীক্ষার অবসান হতে যাচ্ছে এবার। জানুয়ারি ২০২০ সাল থেকে ক্লাস শুরু হচ্ছে Kids Time Center Mirpur এ। আগ্রহী অভিভাবকরা ভর্তি শুরু করতে পারবেন ১৫ নভেম্বর থেকে।

মিরপুর ১০ নাম্বারে বি ব্লকের পানির ট্যাংকের উল্টা দিকে Mirpur English Version School এ হতে যাচ্ছে নতুন সেন্টারটি।

ভর্তির জন্য Mirpur DOHS এ অবস্থিত কিডস টাইম সেন্টারে অভিভাবকরা সরাসরি তাদের সন্তানদের নিয়ে আসতে পারবেন। অনলাইনে আগে থেকেই সিট বুক দিতে পারবেন। মাত্র ৬০ টি সিট দিয়ে শুরু হবে নতুন সেন্টারটি। তাই আগ্রহী অভিভাবকরা আগেই যোগাযোগ করলে সিট পাওয়ার নিশ্চয়তা পাবেন।

অনলাইনে ভর্তির জন্য রেজিস্ট্রেশন করতে হবে এই লিঙ্কে গিয়ে।

Registration Link

মিরপুর সেন্টারটি হতে যাচ্ছে আমাদের ৮ম সেন্টার। এছাড়া ঢাকার ধানমণ্ডি, উত্তরা, গুলশান, ওয়ারি, বনশ্রী, খিলগাঁও এবং মিরপুর ডিওএইচএস এলাকায় রয়েছে কিডস টাইমের আরও ৭ টি সেন্টার।

এছাড়া ৯ম কিডস টাইম সেন্টার শান্তিনগরে খোঁজা হচ্ছে। আশা করা যাচ্ছে সেটিও চালু করা হবে জানুয়ারি ২০২০ থেকে।

প্রতিটি সেন্টারেই নতুন বছরের ভর্তি কার্যক্রম শুরু হয়েছে। আগামী ১৫ নভেম্বর থেকে অভিভাবকরা সেন্টারে এসে তাদের শিশুদের ভর্তি করাতে পারবেন।

নভেম্বর ১৫ থেকে ডিসেম্বর ১৫ তারিখের মধ্যে ভর্তি করালে ভর্তি ফি ৫০০০ টাকার জায়গায় মাত্র ২৯৯৯ টাকা রাখা হচ্ছে।

নতুন বছরে প্রতিটি সেন্টারে ক্লাস শুরু হবে জানুয়ারি ২০২০ থেকে। ৮ টি সেন্টারের যেকোনো সেন্টারে ভর্তির জন্য রেজিস্ট্রেশন করতে পারবেন এই লিঙ্কে

Registration Link

শিশুর সৃজনশীলতা বাড়াতে এবং তার মানসিক দক্ষতা বাড়াতে গত বছর ধরে কাজ করে যাচ্ছে বাংলাদেশের সবচেয়ে বড় আফটার-স্কুল ব্র্যান্ড কিডস টাইম। প্রতি বছর কিডস টাইম থেকে গ্রেজুয়েসন করে বের হচ্ছে শিশুরা। এছাড়া কিডস টাইম প্রতি বছর বাংলাদেশের সবচেয়ে বড় শিশুতোষ মেলা ‘কিডস টাইম মেলা’ আয়োজন করে থাকে।

মিরপুর সেন্টারে ভর্তির ব্যাপারে সরাসরি যোগাযোগ করতে পারেন এই নাম্বারেঃ 01968774018