fbpx

Select Your Favourite
Category And Start Learning.

শিশুদের English Speaking দক্ষতা বাড়াবে আমেরিকান কোম্পানি Joy School English

আমেরিকান কোম্পানি Joy School English বাংলাদেশে এসেছে ৪-১০ বছর বয়সী শিশুদের English Speaking এর দক্ষতা বাড়াতে। Alegra Learning Inc. – তাদের Joy School English ইতিমধ্যে পৃথিবীর ২৬ টি দেশে তাদের প্রোগ্রামটি চালাচ্ছে। Joy School English এর মূল লক্ষ্য হচ্ছে শিশুদের ভবিষ্যতের জন্য দক্ষ হিসাবে গড়ে তোলা তাদের মধ্যে English Speaking Skill এবং Moral Value তৈরি করার মাধ্যমে।

বাংলাদেশে ইতিমধ্যে তারা পার্টনারশিপ করেছে Light of Hope Ltd. এর সাথে। এর মাধ্যমে তাদের English Speaking app, শিশুদের জন্য online teacher tutoring প্রোগ্রামটি চালু হয়েছে। Joy School English এর বাংলাদেশের প্রোগ্রামটি সরাসরি পরিচালনা করছে Kids Time.

About Joy School English

“Our mission is to empower kids around the globe to be the architects of their own future by teaching them English and values.” – Noah Eyre, CEO, Alegra Learning

Joy School English মূলত ইংরেজিতে কথা বলার দক্ষতা নিয়ে কাজ করে। তাদের advanced speech recognition সফটওয়্যার দিয়ে তারা শিশুর বলা ইংরেজি কথাকে শুনে আবার ঠিক করে দিতে পারে। তাদের বিভিন্ন লেভেল অনুযায়ী কনটেন্ট আছে। For example, Level 1 includes 48 electronic interactive picture books, 23 English songs, and 365 teaching videos with native speakers, giving students more than 1,000 chances to speak.

বাচ্চাদের বিভিন্ন টোনের বা উচ্চারণের ইংরেজি কথা শুনে তাদের সফটওয়্যার সেটা বুঝতে পারে এবং সেই অনুযায়ী ফিডব্যাক দিতে পারে। তাই তাদের অ্যাপটি অনেকটা 24×7 গাইডের মতো কাজ করে। শিশু খেলতে খেলতে ইংরেজিতে কথা বলা শিখে ফেলতে পারে। ইতিমধ্যে ২৬ টি দেশে তারা সফলভাবে তাদের প্রোগ্রাম চালাচ্ছে। এর মধ্যে সবচেয়ে বড় কাজ হচ্ছে চায়নাতে। ইতিমধ্যে চায়নার হাজার হাজার শিশু তাদের অ্যাপ দিয়ে ইংরেজি শিখছে।

পৃথিবীর বিভিন্ন দেশের স্কুল তাদের অ্যাপ এবং শিক্ষক প্রশিক্ষণ কারিকুলাম ব্যবহার করে তাদের স্কুলে শিশুদের ইংরেজিতে দক্ষ করে তুলছে।

Joy School English Bangladesh Program

বাংলাদেশের জন্য Joy School English app এর পাশাপাশি প্রথমবারের মতো চালু হচ্ছে শিক্ষকদের কাছ থেকে সরাসরি অনলাইনে ইংরেজিতে কথা বলা শেখার সুযোগ। Joy School English এর প্রশিক্ষিত শিক্ষকরা সপ্তাহে ২ দিন করে অনলাইনে ক্লাস নিচ্ছেন শিশুদের। পাশাপাশি শিশুরা Joy School English app ব্যবহার করে বাসায় বাকি সময় প্র্যাকটিস করছে এবং নিজে নিজে শিখছে।

joy school english spoken course for children
ইতিমধ্যে ফেব্রুয়ারি থেকে প্রথম ২১টি ব্যাচে ১৭০ জন শিক্ষার্থী নিয়ে যাত্রা শুরু হয়েছে বাংলাদেশে।

যারা নিজের সন্তানকে Joy School English প্রোগ্রামে দেয়ার ব্যাপারে আগ্রহী তারা নিচের লিঙ্কে গিয়ে Registration করে রাখুন। আমরা আপনাদের সাথে ইমেইল এবং SMS এর মাধ্যমে যোগাযোগ করবো। বিস্তারিত জানতে সরাসরি কথে বলুনঃ 01968774016

কোর্স ফি

ভর্তি ফিঃ ৩০০০ টাকা (এককালীন)

মাসিক বেতনঃ ১২০০ টাকা

Registration Link

One reply on “শিশুদের English Speaking দক্ষতা বাড়াবে আমেরিকান কোম্পানি Joy School English”

Comments are closed.