আমেরিকান Joy School English বাংলাদেশে এসেছে ৪-১০ বছর বয়সী শিশুদের Spoken English এর দক্ষতা বাড়াতে। Alegra Learning Inc. – তাদের Joy School English ইতিমধ্যে পৃথিবীর ২৬ টি দেশে তাদের Spoken English প্রোগ্রামটি চালাচ্ছে। Joy School English এর মূল লক্ষ্য হচ্ছে শিশুদের মধ্যে English Speaking Skill এবং Moral Value তৈরি করার মাধ্যমে তাদের ভবিষ্যতের জন্য প্রস্তুত করা।

About Joy School English

Joy School English মূলত ইংরেজিতে কথা বলার দক্ষতা নিয়ে কাজ করে। তাদের তৈরি অ্যাপ Advanced Speech Recognition সফটওয়্যার দিয়ে তারা শিশুর বলা ইংরেজি কথাকে শুনে আবার ঠিক করে দিতে পারে। তাদের বিভিন্ন লেভেল অনুযায়ী কনটেন্ট আছে।

বাচ্চাদের বিভিন্ন টোনের বা উচ্চারণের ইংরেজি কথা শুনে তাদের সফটওয়্যার সেটা বুঝতে পারে এবং সেই অনুযায়ী ফিডব্যাক দিতে পারে। তাই তাদের অ্যাপটি অনেকটা 24×7 গাইডের মতো কাজ করে। শিশু খেলতে খেলতে ইংরেজিতে কথা বলা শিখে ফেলতে পারে।

Joy School English Bangladesh Program

Joy School English app এর পাশাপাশি শিক্ষকদের কাছ থেকে সরাসরি ক্লাস করে। Joy School English এর প্রশিক্ষিত শিক্ষকরা সপ্তাহে ২ দিন করে অনলাইনে ক্লাস নিচ্ছেন শিশুদের। পাশাপাশি শিশুরা Joy School English app ব্যবহার করে বাসায় বাকি সময় প্র্যাকটিস করছে এবং নিজে নিজে শিখছে।

যারা নিজের সন্তানকে Joy School English প্রোগ্রামে দেয়ার জন্য আরও জানতে আগ্রহী তারা নিচের লিঙ্কে গিয়ে Registration করুন। বিস্তারিত জানতে সরাসরি কথে বলুনঃ 01968774016