fbpx

Select Your Favourite
Category And Start Learning.

শিশুর সৃজনশীলতা বাড়াতে Goofi Products

শিশুদের আন্তর্জাতিক ব্র্যান্ড Goofi তৈরি করছে দারুণ সব প্রোডাক্ট ৩-১২ বছর বয়সের সৃজনশীলতা এবং ভবিষ্যৎ দক্ষতা উন্নয়নে।

আপনার শিশুর বয়স যদি ৩-১২ বছর বয়সের মধ্যে হয় তাহলে আপনার জন্য বিশেষ একটা চিন্তার বিষয় আছে। আপনার শিশুর মতো আরও শিশু বাংলাদেশে আছে মোট ৩ কোটি। এবং এই ৩ কোটি শিশুর ৭০% শিশু পড়াশুনা শেষ করে এমন একটা কাজে ভবিষ্যতে ঢুকবে যার অস্তিত্বই এখন নেই। মানে হচ্ছে সম্পূর্ণ নতুন ধরণের কাজ আসবে ২০৩০-২০৪০ সালে, যখন আপনার শিশু Graduation শেষ করবে।

প্রতি ১০ জন শিশুর মধ্যে ৭ জনের এই পরিনতি হবে। ভবিষ্যতের পৃথিবীর জন্য আপনার শিশুকে তৈরি করতে হবে এখন থেকেই। যে ৩-৪ টি স্কিল খুব গুরুত্বপূর্ণ সেগুলো হল-

Creativity

Problem-solving

Critical Thinking

Emotional Intelligence

কিডস টাইমে আমরা এই স্কিলগুলো বাড়ানো নিয়েই কাজ করি। কিন্তু পাশাপাশি আমরা খুঁজে বের করেছি, এমনকি প্রয়োজন হলে নিজেরাও তৈরি করেছি এমন কিছু প্রোডাক্ট যেগুলো শিশুদের মধ্যে উপরের এই স্কিলগুলো বাড়ায়।

মানে হচ্ছে শিশুরা যদি এই বই, ক্র্যাফট বা খেলনাগুলো দিয়ে খেলে বা পড়ে তাহলে তাদের মধ্যে এই স্কিলগুলো তৈরি হবে। পাশাপাশি Academic পারফর্মেন্সও ভালো হবে।

Goofi একটি আন্তর্জাতিক ব্র্যান্ড হিসাবে নিজেদের ইতিমধ্যে প্রতিষ্ঠা করেছে। তাদের বইগুলো ইতিমধ্যে পৃথিবীর ৩০ টিরও বেশি দেশে অভিভাবক এবং শিক্ষকরা ব্যবহার করছে। গত ২ বছর ধরে বিভিন্ন দফায় গবেষণায় এই প্রোডাক্টগুলো তৈরি করা হয়েছে।

যেমন ৩-৮ বছর বয়সের শিশুদের জন্য বইয়ের এই প্যাকেজটা শিশুদের বাংলা, ইংরেজি, গনিত এবং ছবি আঁকা – প্রতিটি বিষয়ে দক্ষ করে তুলবে আর পাশাপাশি Goofi বইয়ের ভেতরের প্রতিটি পাতা এমনভাবে ডিজাইন করা হয়েছে যেন শিশুদের মধ্যে সৃজনশীলতা বাড়াতে সাহায্য করে।

Goofi Book গুলো ইতিমধ্যে বিভিন্ন স্কুলে পাঠ্যসূচিতেও যোগ করা হচ্ছে যা কিনা একটা দারুণ ব্যাপার। শিশুরা পড়াশুনার পাশাপাশি নিজেদের ভবিষ্যৎ দক্ষতাগুলোও তৈরি করে ফেলতে পারছে।  

Goofi Books পাবেন নিচের ছবিতে ক্লিক করে।

Goofi এবং আমাদের Kids Time এর যৌথভাবে তৈরি ক্র্যাফট প্যাকেজগুলো ইতিমধ্যে দারুণ জনপ্রিয় শিশুদের মধ্যে। আড়ংসহ বেশ অনেকগুলো ব্র্যান্ডের Outlet এ পাওয়া যাচ্ছে ক্র্যাফট প্যাকেজগুলো। অনলাইনে পাওয়া যাচ্ছে Togumogu থেকে।

ক্র্যাফট প্যাকেজগুলো দেখতে ক্লিক করুন ছবিতে।

শিশুদের মধ্যে Role Play এবং Imagination বাড়ানোর জন্য Goofi Puppet গুলো দারুণ কার্যকরী। শুধু মাত্র পাপেট নয়, পাশাপাশি প্যাকেজেও আছে নতুনত্ব। Goofi Puppet Package কেটে বানানো যায় বিভিন্ন Mask. Goofi এর নিজস্ব character ছাড়াও আছে শিশুদের মধ্যে জনপ্রিয় স্পাইডারম্যান, আয়রনম্যান Mask যেগুলো শিশুরা এক একদিন এক একটা কেটে নিজেরা অভিনয় করতে পারবে। পুরো প্যাকেজটাই করা যায় reuse করা যায়। এতে করে শিশুরাও Recycle এবং Reuse করতে উৎসাহী হয়।

দারুণ এই প্রোডাক্টগুলো নিয়মিত ব্যাবহার করার মাধ্যমে আপনার শিশুর Academic Performance এর পাশাপাশি তার Creativity, Problem-Solving, Critical Thinking Ability বাড়াতে সাহায্য করবে।

Goofi Puppet গুলো পাবেন নিচের ছবিতে ক্লিক করে।

যারা প্রোডাক্টগুলো দেখতে আগ্রহী তারা সরাসরি আমাদের সেন্টারে এসেও পাবেন। অনলাইনে Togumogu তে অর্ডার করলেই তারা সরাসরি পৌঁছে দিবে আপনার বাসায়। সারা দেশেই দিচ্ছে হোম ডেলিভারি।

অভিনন্দন Goofi কে দারুণ সব প্রোডাক্ট শিশুদের জন্য তৈরি করার জন্য। ভবিষ্যতে আরও এমন প্রোডাক্ট আমরা পাবো বলে আশা রাখি।