fbpx

Select Your Favourite
Category And Start Learning.

Spoken English Course for Children

What is the best Spoken English Course for kids in Bangladesh?

Joy School English is the best Spoken English Course for children in Bangladesh to develop their English Speaking skill.

english speaking for children

What is Joy School English Program?

Joy School English একটি আমেরিকান প্রতিষ্ঠান যারা শিশুদের ইংরেজিতে কথা বলা শেখায়। তাদের সফটওয়্যার এবং অ্যাপ দিয়ে শিশুরা আনন্দের সাথে নেটিভ স্পিকারদের মতো ইংরেজিতে কথা বলা শেখে। পাশাপাশি শিশুদের নৈতিকতার শিক্ষা দেয়া হয়। Joy School English পৃথিবীর ২৬ টি দেশে কাজ করছে। এখন তারা Kids Time এর সাথে যৌথভাবে English Speaking course শিশুদের জন্য শুরু করছে।

Joy School English প্রোগ্রামটি বাংলাদেশে শিশুদের ইংরেজিতে কথা শেখানোর সবচেয়ে বড় প্রোগ্রাম। ইতিমধ্যে দেশের বিভিন্ন জেলা থেকে ১০০০+ শিশু অনলাইনে কোর্সটি করছে।

Alegra Learning Inc. বাংলাদেশি প্রতিষ্ঠান Light of Hope Ltd. এর সাথে পার্টনারশিপের মাধ্যমে একসাথে শুরু করেছে Joy School English program. এর আওতায় শিশুরা অনলাইনে সরাসরি শিক্ষকদের কাছ থেকে শিখছে এবং পাশাপাশি Joy School English এর অ্যাপ দিয়ে বাসায় প্র্যাকটিস করছে। Joy School English অন্যান্য দেশে কেবল তাদের অ্যাপ দিয়ে শিশুদের শেখায়। কিন্তু Kids Time বাংলাদেশের জন্য বিশেষ এই উদ্যোগের দ্বারা অ্যাপের পাশাপাশি সরাসরি শিক্ষকদের সাথে অনলাইনে ক্লাস করার সুযোগ তৈরি করেছে।

Spoken English Course Level

পুরো কোর্সটি দুটি লেভেলে ভাগ করা হয়েছে। প্রতিটি লেভেল ১ বছর করে। প্রতিটি লেভেলে শিশুরা অনলাইনে সরাসরি ক্লাস করবে এবং পাশাপাশি অ্যাপ ব্যবহার করে শিখবে। শিশুর বয়স ৪ হলেই Basic Level এ ভর্তি হতে পারবে। যেসব শিশুর বয়স ৭ বছর তারা Advance Level এ ভর্তি হবে।

নিচের ভিডিওটিতে Joy School English এর প্রোগ্রাম কীভাবে নন-ইংলিশ স্পিকার শিশুদের ইংরেজি শিখতে সাহায্য করে সেটি দেখানো হয়েছে।

Joy School English Course এর বিস্তারিত

বাংলাদেশে Kids Time এই প্রথমবারের মতো চালু করছে App এবং শিক্ষকদের কাছ থেকে যৌথভাবে অনলাইনে ইংরেজিতে কথা বলা শেখার সুযোগ। কোর্সে শিশুরা প্রতি সপ্তাহে দুই দিন অনলাইনে শিক্ষকদের সাথে সরাসরি ক্লাস করবে। পাশাপাশি Joy School App ব্যবহার করে বাসায় বসে ইংরেজিতে কথা বলা প্র্যাকটিস করতে পারবে। ৪-১০ বছর বয়সের শিশুরা লেভেল ১ বা লেভেল ২ এ ভর্তি হতে পারবে।

কোর্স সম্পর্কিত আরও তথ্যঃ

কোর্সটিতে দুইটি আলাদা প্যাকেজ রয়েছে-

(1) Group Class

⨀ প্রতি ক্লাসে শিক্ষার্থীর সংখ্যা ১০ জন।
⨀ ক্লাসের সময় ৪০ মিনিট।
⨀ সপ্তাহে দুই দিন ক্লাস।
⨀ ভর্তি ফি ৫০০০ টাকা এবং মাসিক ফি ১৫০০ টাকা।
(বর্তমানে ভর্তি ফি তে থাকছে ৩০০০ টাকা ডিসকাউন্ট!)

(2) Individual Class

⨀ এই ক্লাসগুলোতে একজন শিক্ষার্থী একজন শিক্ষকের সাথে ক্লাস করবে।
⨀ ক্লাসের সময় ৪০ মিনিট।
⨀ সপ্তাহে এক দিন ক্লাস।
⨀ কোর্সের ভর্তি ফি ৭০০০ টাকা এবং মাসিক বেতন ৫৫০০ টাকা।

How to Enroll for Joy School English Course?

Joy School English এর কোর্সে আগ্রহীরা নিচের লিঙ্কে গিয়ে নিজেদের তথ্য দিয়ে আবেদন করবেন। এরপর ইমেইল এবং SMS এ আপনাদের সাথে বিস্তারিত নিয়ে যোগাযোগ করা হবে।

বিস্তারিত জানতে সরাসরি কথা বলুনঃ 01968774016