Posted on

দেখতে দেখতে আমার ছোট্ট সোনা বড় হয়ে গেল- এই কথাটি প্রায় প্রতিটি বাবা-মা বলেন। সন্তানের প্রথম হাঁটা, প্রথম মা বলা, প্রথম হামাগুড়ি দেয়া এমন নানা সব মুহুর্ত আমরা ধরে রাখি,ক্যামেরাবন্দি করি। দেখতে দেখতে বড় হয়ে যাওয়া সন্তানকে বড় হয়ে যাওয়ার পর তাঁকে দেখিয়ে হাসতে হাসতে বলি- এই দেখ তোমার প্রথম দাঁত পড়ে যাওয়ার ছবি।  

সন্তানের সেরা মূহুর্তগুলো ধরে রাখতে কাজ করছে আমাদের পার্টনার Baby Pixels . কখনো ফুল, কখনো প্রজাপতি আবার কখনো ডাক্তার বা ইঞ্জিনিয়ার হয়ে ছবি তুলছে ছোট্ট সোনামনিদের। 

Baby Pixels ছবিগুলো তোলে মূলত দুইভাবে- 

ইনডোর (Indoor photo-shoot) ছবিঃ 

আশি-নব্বই এর দশকে ইনডোর স্টুডিও আমাদের সবার ছবিই মনে হয় প্রায় একই রকম ছিল। স্টুডিওগুলোতে কিছু চেয়ার থাকত, সিঁড়ি থাকত আর দেয়ালে একটি ঝরণা বা ফুলের বাগানের ছবি বা ব্যাকড্রপ। সেই ছবির সামনে সব ভাইবোনের ছবি। সে অবস্থার এখন অনেক পরিবর্তন হয়েছে। শিশুদের স্মৃতি ধরে রাখতে আমাদের হাতে ক্যামেরা, মোবাইল সবই আছে। তবে প্রতিদিনের ছবির পাশাপাশি অন্য ধরনের এবং সবার থেকে আলাদা রকমের ছবি তোলার আগ্রহ আমাদের দিন দিন বাড়ছে। 

তবে এই ছোট্ট শিশুদের জন্য ইনডোর স্টুডিও আর Theme Based ছবি তুলছে বাংলাদেশে প্রথম Baby Pixels.

Theme based photo- dr.saniha
Theme based photo

Baby Pixels শিশুদের বয়স আর কাজের ধরনের উপর ভিত্তি করে বিভিন্ন ধরনের ছবি তোলে। যেমন শিশুর জন্মের ৪ সপ্তাহ পর্যন্ত যে ছবিগুলো থাকে সেগুলো New-born এবং বিভিন্ন থিমের উপর ভিত্তি করে করা।ফুলের পাপড়ি, প্রজাপতি বা হ্যারি পটার এর মত ইন্টারেস্টিং ছবিগুলো ঘুমের মাঝেই তোলা হয়ে যায়।

আবার ৮ মাস থেকে এক বছর বয়সী শিশুদের জন্য আছে  হামাগুড়ি দেয়া বা ফল-সবজি নিয়ে অথবা বিভিন্ন থিমের উপর ভিত্তি করে ছবি। এই বয়সটা শিশুরা বেশ চঞ্চল থাকে আর তাদের চাঞ্চল্যের এই মূহুর্তগুলো তুলে রাখতে Baby Pixels টিমের জুড়ি নেই।  

আউটডোর (Outdoor photo-shoot ) ছবি 

এসব ছাড়াও তাদের আছে আউটডোরে ছবি তোলার ব্যবস্থা। আপনি আপনার পছন্দমত জায়গা সিলেক্ট করতে পারেন। আর আপনার সাথে আসবে Baby Pixels Team . পার্কে বা বাসার ছাদে বেলুন, বই ছোট্ট খেলনা ইত্যাদি দিয়ে সুন্দর সব ছবি পেতে পারেন এই শ্যূটের মাধ্যমে। 

Pregnancy photo-shoot,  Birthday Package  এমন আরও নানান সব ছবি তোলায় পারদর্শী Baby Pixels. 

Baby pixels নিয়ে আরও বিস্তারিত জানতে ক্লিক করুন নিচের লিঙ্কে-

Baby Pixels

অথবা কল করুন ০১৯৪৯১১১১৩৩
 

One Reply to “Baby Pixels সন্তানের সেরা মূহুর্ত ধরে রাখুন”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *