Home > Learning > করোনায় ঘরবন্দি শিশুদের বিনোদনের জন্য প্রতিদিন হচ্ছে Kids Time Home শো

করোনায় ঘরবন্দি শিশুদের বিনোদনের জন্য প্রতিদিন হচ্ছে Kids Time Home শো

স্কুল বন্ধ থাকায় কয়েক কোটি শিশু ঘরবন্দি হয়ে আছে বাংলাদেশে। এই অবস্থায় শিশুদের সুস্থ বিনোদন এবং ঘরে বসেই মজার কাজ শেখানোর জন্য লাইট অফ হোপ (Light of Hope Ltd.) চালু করেছে Kids Time Home শো। প্রতিদিন বিকাল ৫-৬ টায় সরাসরি Kids Time এর ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেজে সরাসরি হচ্ছে এই শো।

কি কি থাকে শোতে?

অভিভাবক এবং শিশুদের জন্য আয়োজিত এই শোতে থাকে মজার সব ক্র্যাফট করা, doodle, ছবি আঁকা, নকশা করার কাজ। শিশুদের বিভিন্ন গল্প পড়ে শুনানো হয়। পাপেট এসে মজার সব কাজ করে। পরিবারের সবাইকে নিয়ে বিভিন্ন মজার গেম শো আছে।

এই সময়টাতে যেন শিশুদের সৃজনশীল কাজে ব্যাঘাত না ঘটে, তারা যেন ঘরে বসে নিজেদের কাজ নিজেরা করতে শেখে, তাদের আচরণগত পরিবর্তনসহ বিভিন্ন মেসেজ দেয়া হয় এই শোতে।

সরাসরি না দেখতে পারলে পরে কোথায় দেখা যাবে?

প্রতিদিন Kids Time এর ইউটিউব চ্যানেল বা ফেসবুকে লাইভ শো মিস করলেও রেকর্ডেড শো পাওয়া যাবে ইউটিউব চ্যানেলে।

এইজন্য অভিভাবকরা নিচের ছবিতে ক্লিক করে ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে রাখতে পারেন এখনই।

Kids Time Home শোতে যেসব শিশুরা অংশ নিচ্ছে ঘরে বসে তাদের জন্য থাকে বিভিন্ন মজার কুইজ, কাজ, এবং প্রতিযোগিতার সুযোগ। বিজয়ীদের জন্য পুরষ্কারের ব্যবস্থাও রেখেছে এই শোটি।

প্রতিদিন তাই শিশুকে নিয়ে বসে যান আপনার স্মার্টফোনের সামনে বা স্মার্ট TV এর সামনে – সরাসরি উপভোগ করুন প্রোগ্রামটি। শিশুদের সুস্থ বিনোদন, আনন্দ এবং সৃজনশীলতা তৈরি হোক Kids Time Home শোয়ের মাধ্যমে।