ভবিষ্যতের জন্য আপনার শিশুকে প্রস্তুত করছেন কি?

ভবিষ্যতের জন্য আপনার শিশুকে প্রস্তুত করছেন কি?

June 23, 2019 News 0

আপনি জানেন কি যে প্রতি ১০ জন শিশুর মধ্যে ৭ জন শিশু পড়াশুনা শেষ করে এমন একটা জবে ঢুকবে যার অস্তিত্বই এখন নেই? পৃথিবী দ্রুত বদলে যাচ্ছে, আর সেই সাথে বদলে যাচ্ছে কাজের ধরণ। ভবিষ্যতের পৃথিবীর কথা বিবেচনা করে আপনার শিশুকে প্রস্তুত করছেন তো?

যে দক্ষতাগুলো আপনার শিশুর দরকার সেগুলো হল, সৃজনশীলতা, সমস্যা-সমাধান করার দক্ষতা, মানবিক গুণাবলি ইত্যাদি। আমাদের প্রথাগত শিক্ষাব্যাবস্থায় এই দক্ষতাগুলো বাড়ানোর সুযোগ নেই। কিডস টাইমে তাই আমরা ৪-১০ বছর বয়সের শিশুদের কথা বিবেচনা করে তৈরি করেছি এমন একটা কারিকুলাম যার মাধ্যমে ভবিষ্যৎ এই দক্ষতাগুলো শিশুরা হাতে-কলমে কাজ করতে করতে শিখে যায়।

আমাদের ৪ টি কোর্স আছে যেগুলো একটি শিশু একটির পর একটি করে গেলে ধীরে ধীরে তার মধ্যে এই দক্ষতাগুলো বাড়ে। এখন পর্যন্ত এক হাজারেরও বেশি শিশু আমাদের কোর্সগুলো শেষ করেছে। শিশুদের পাশাপাশি অভিভাবকদের জন্যও রয়েছে আমাদের বিভিন্ন কোর্স – অনলাইনে সেসব কোর্স করে তারাও জানতে পারছেন শিশুদের দক্ষতা বাড়াতে বাসায় তারা কিভাবে কাজ করতে পারেন।

প্রতিটি কিডস টাইম সেন্টারে রয়েছে লাইব্রেরি শেখান থেকে শিশুরা প্রতি সপ্তাহে বই ইস্যু করতে পারে। বাসায় নিজে নিজে কাজ করার জন্য আমরা সবাইকে দিয়ে দেই একটি করে কিডস টাইম ক্র্যাফট প্যাকেজ। অভিভাবকদের সাথে সুন্দর সময় কাটানোর জন্য এবং নিজে নিজে নতুন কিছু তৈরি করার মাধ্যমে আস্তে আস্তে আপনার শিশু যেন তৈরি হতে পারে ভবিষ্যতের পৃথিবীর জন্য।

প্রতি ৪-৫ জন শিশুর জন্য আমরা রাখি একজন করে শিক্ষক, যেন প্রতিটি শিশুকে আমরা আলাদা করে মনোযোগ দিতে পারি।

ঢাকার প্রতিটি মূল পয়েন্টে আমরা তৈরি করছি একটি করে সেন্টার যেন অভিভাবকরা বাড়ির কাছেই পেতে পারেন একটি করে এমন জায়গা। শিশুর বিনোদন এবং শিক্ষার যেন খালি ধানমণ্ডি আর গুলশান এলাকাতেই আসতে হবে এমন নয়।

ঈদের আগে আমরা করেছিলাম খিলগাঁওয়ে। ঈদের পর আমাদের চালু হল বনশ্রী সেন্টার, আগামী ২৮-২৯ তারিখে আমরা উদ্বোধন করছি আমাদের ওয়ারি সেন্টার।

আমাদের ৭ টি সেন্টারের প্রতিটির দরজা খোলা আছে সব অভিভাবক এবং শিশুদের জন্য। যেকোনো শুক্র বা শনিবার সরাসরি চলে আসতে পারেন আপনার শিশুকে নিয়ে।
নিচের লিঙ্কে গিয়ে রেজিস্ট্রেশন করলেই আপনি আপনার শিশুর জন্য পেয়ে যাবেন আমাদের সেন্টারে আসার নিমন্ত্রণ।

রেজিস্ট্রেশন লিঙ্ক

আমাদের সেন্টারগুলোর ঠিকানা

যেকোনো প্রয়োজন প্রশ্ন করতে পারেন এই নাম্বারেঃ 01771588494

আনন্দ আর আগ্রহের সাথে আপনার শিশুর মধ্যে তৈরি হোক ভবিষ্যতের দক্ষতা

#KidsTime #Children #Future #Creativity #Happiness

 

Get parenting article to your inbox

You have successfully subscribed to the newsletter

There was an error while trying to send your request. Please try again.

Kids Time will use the information you provide on this form to be in touch with you and to provide updates and marketing.